দুঃসাহসিক উত্তাপ ছড়ালেন মিয়া খলিফা

পর্ন জগতে পা দেওয়ার মাত্র তিন মাস পরেই লেবাননের পর্নস্টার মিয়া খলিফা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। এক জরিপে তিনি ইন্টারনেটের সবচেয়ে জনপ্রিয় পর্নস্টার নির্বাচিত হয়েছেন। মিয়া খলিফা'র আসল নাম হল কলিস্টা। তার জন্ম ১৯৯৩ সালে লেবাননের রাজধানী বেইরুটে। দেশের কেউ বিখ্যাত হলে তাতে খুশি হওয়ারই কথা। লেবাননবাসী বহুদিন ধরে অপেক্ষা করছিলেন, তাদের দেশের কেউ বিখ্যাত হওয়ার। বিশেষ করে নারীদের মধ্যে লেবাননের বিখ্যাত কারো ঘাটতি ছিলই। সম্প্রতি লেবাননের নারী শীর্ষস্থানীয় পর্নস্টার হওয়ায় এ ঘাটতি পূরণ হয়েছে কি না, তা নিয়ে সতর্ক প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

২১ বছর বয়সি মিয়া বিষয়ে লেবানিজদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। পর্নগ্রাফিতে মিয়ার শীর্ষস্থান পাওয়ার বিষয়টি খুশির খবর নাকি ন্যাক্কারজনক খবর, তা নিয়েও রয়েছে দ্বীমত। অনেকেই তার কারণে লেবাননের খ্যাতি অর্জনকে ইতিবাচক হিসেবে দেখছেন। তবে অধিকাংশই একে নেতিবাচক হিসেবেই দেখছেন। মিয়া বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। তিনি শুধু পর্নোগ্রাফিতেই নয় শিক্ষাতেও এগিয়ে গিয়েছেন। ইউনিভার্সিটি অব টেক্সাস থেকে তিনি বিএ পাশ করেছেন। তার নিজের গাড়ি, বাড়ি ও পোষা কুকুর রয়েছে। মিয়ার টুইটার অ্যাকাউন্টে লক্ষাধিক ফলোয়ার রয়েছে। ইন্সটাগ্রামে রয়েছে প্রায় দেড় লাখ ফলোয়ার।

মিয়া খলিফা ছবি

মিয়ার এ খ্যাতির কারণে লেবানিজরা অনেকেই তার বিরুদ্ধে খেপেছেন। তিনি ও তার পরিবার সম্প্রতি এ কারণে ক্রমাগত জীবননাশের হুমকি পাচ্ছেন। পর্নস্টার মিয়া খলিফা-ই তাহলে এবার ইসলামিক স্টেট জঙ্গিগোষ্ঠীর নিশানায়। আইএস জঙ্গিরা শিরশ্ছেদের হুমকি দিয়েছে এই লেবানিজ পর্নস্টার মিয়া খলিফাকে। মিয়াকে ভয়াবহ মৃত্যু দিবে বলে একটি ভিডিও বার্তায় জঙ্গিরা হুঁশিয়ারী দেয়। কিন্তু মিয়া ও কম নয়। সোশ্যাল মিডিয়ায় তিনি পাল্টা জবাবও দিয়েছেন।

তিনি আইএসের হুমকিকে পরোয়া করেন না বলে জানিয়েছেন। আরও জানিয়েছেন তিনি জঙ্গির কোন হুমকির ভয়ে নিজ কাজ ও জীবনে কোন প্রকার ব্যঘাত ঘাটতে চান না। কিন্তু এবারই যে প্রথম হুমকির স্বীকরা মিয়া তা কিন্তু নয়। আগেও একাধিকবার মৌলবাদীদের রোষের মুখে পড়তে হয়েছেন তাকে। ১০ লক্ষরও বেশি সোশ্যাল মিডিয়ায় মিয়া’র ফলোয়ার। মিয়া যে কাউকে ভয় পান বলে পাল্টা জবাব দিয়েছেন।

কট্টরপন্থীদের হুমকিতে আগে একবার ভয় পেয়েছিলেন মিয়া কিন্তু এখন আর মিয়া এসব কোন হুমকিতে পাত্তা দেন না। মিয়া সব সময়ই তার হট ফটোশুট থেকে শুরু করে নগ্ন ছবির জন্য সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। আর পর্নছবি তো আছেই। তার জনপ্রিয়তায় কখনো ভাটা পড়েনি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url